আবারও ঢাকায় মঞ্চ মাতাতে আসছেন আতিফ আসলাম


‘ও লামহে ও বাতে’, ‘আদাত’, ‘তেরে বিন’, ‘তু জানে না’ থেকে ‘পেহলি দফা’র মতো জনপ্রিয় গান দিয়ে বাংলাদেশের শ্রোতাদের মধ্যেও দারুণ জনপ্রিয় আতিফ আসলাম। আগেও বেশ কয়েকবার ঢাকা এসেছেন আতিফ। নতুন খবর, আগামী মাসে আবারও ঢাকায় আসছেন এই পাকিস্তানি শিল্পী।


বাংলাদেশ ও পাকিস্তানের শিল্পীদের নিয়ে ‘ম্যাজিক্যাল নাইট ২.০’ কনসার্টটি আয়োজন করছে ট্রিপল টাইম কমিউনিকেশন। প্রতিষ্ঠানটির ফেসবুক পেজে আতিফ আসলামের জনপ্রিয় গান ‘কুচ ইস তারহা’ গানের মিউজিক শেয়ার করে এই কনসার্ট আয়োজনের ঘোষণা দেয়।

মিউজিক শুনে নেটিজেনরা বুঝে নিয়েছেন এই কনসার্টে গাইবেন আতিফ। পরে গণমাধ্যমে দেওয়া বক্তব্যে ঢাকায় আতিফের গাওয়ার বিষয়টি জানায় প্রতিষ্ঠানটি। তবে এই কনসার্টে আর কোন শিল্পীদের পাওয়া যাবে জানা যায়নি।



আগামী ২৯ নভেম্বর বিকেল ৫টার দিকে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে শুরু হবে এই কনসার্ট। দর্শকের জন্য গেট খুলে দেওয়া হবে বেলা ১টার দিকে। কবে থেকে এই কনসার্টের টিকিট পাওয়া যাবে, তা এখনো জানায়নি আয়োজক প্রতিষ্ঠান।


২০০৩ সালে ব্যান্ড ‘জল’-এর হয়ে পেশাদার সংগীতজীবন শুরু করেন আতিফ আসলাম। মূলত উর্দু ভাষায় গান গাইলেও তিনি হিন্দি, পাঞ্জাবি, বাংলাসহ বিভিন্ন ভাষায় গেয়েছেন। গান গাওয়ার পাশাপাশি অভিনয় করেন আতিফ আসলাম।

২০১১ সালে পাকিস্তানি ‘বোল’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে আতিফ অভিনয়জীবন শুরু করেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url